এয়ারটেল মিনিট চেক কোড ২০২১

এয়ারটেল মিনিট চেক কোড ২০২১ Airtel Minute check code 2021

এয়ারটেল মিনিট চেক কোড ২০২১

আপনি যদি এয়ারটেল ব্যাবহারকারি হয়ে থাকেন। আর আপনি যদি ভেবে থাকেন যে, কিভাবে এয়ারটেল মিনিট চেক করব? তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য। কারণ আজকে আমরা জানতে চলছি এয়ারটেল মিনিট চেক কোড ২০২১ সম্পর্কে। আপনারে দেখছেন Nour 360. তো চলুন শুরু করি।

এয়ারটেল হলো খুব জনপ্রিয় একটি সিম অপারেটর কোম্পানি । অন্যান্য সিম অপারেটরগুলোর মতো এই এয়ারটেল কোম্পানিও তাদের গ্রহকদের প্রয়োজনীয় জিনিস চেক করার জন্য। এয়ারটেল বিভিন্ন প্রয়োজনীয় কোড দিয়েছে। আর আর আজকে আমরা জানবো এয়ারটেল মিনিট চেক কোড সম্পর্কে।

এয়ারটেল মিনিট চেক কোড – Airtel Minute Check Code

আপনার এয়ারটেল সিম দিয়ে। আপনার এয়ারটেল সিমের আর কত মিনিট অবশিষ্ট আছে। তার জন্য এয়ারটেল মিনিট চেক করতে হবে। তাই প্রথমেই আপনি চলে যাবেন আপনার ডায়েল প্যাডে। এয়ারটেল মিনিট চেক কোডটি হলো : *123*70#. আপনি এই কোডটি আপনার ডায়েল প্যাডে টাইপ করুন। এবং কল বাটনে ক্লিক করুন। তারপর কিছুক্ষন পর আপনার সামনে একটা পপআপ ওইনন্ডো তে আপনি আপনার এয়ারটেল মিনিট গুলো দেখতে পারবেন।

See also  এয়ারটেল এমবি চেক কোড ২০২২

শেষকথা

তো এভাবেই Airtel Minute Check করতে হয়। আশাকরি আজকের এই এয়ারটেল মিনিট চেক এর পোস্টটি আপনাদের ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন। আর Airtel Minute Check করতে কোনো অসুবিধা হলে। অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন।

এছাড়াও যদি আপনার টেলিটক সিম থাকে তাহলে টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১ এর পোস্টটি দেখে নিতে পারেন। আবার চাইলে অরিজিনাল ভিটমেট এর পোস্টটিও দেখতে পারেন। ধন্যবাদ

Scroll to Top